ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

বারবিকিউ পার্টিতে পুলিশ কনস্টেবলের মৃত্যু, আটক ৬

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ২২ জানুয়ারি ২০২২

নরসিংদীর মনোহরদীতে ছুটিতে বাড়িতে এসে বারবিকিউ পার্টিতে অংশ নিয়ে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৬ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার জেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে বন্ধুদের সাথে বারবিকিউ পার্টিতে খাবারের পর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

নিহত পুলিশ কনস্টেবল মিজানুর রহমান (২৫) মনোহরদী উপজেলার মনতলা এলাকার বকুল মিয়ার ছেলে। তিনি সিলেটের কানাইঘাট থানায় কনস্টেবলে হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, পাঁচ বছর আগে কনস্টেবল হিসেবে সিলেটের কানাইঘাট থানায় যোগ দিয়ে সেখানে কর্মরত ছিলেন মিজানুর। গত মঙ্গলবার ছুটিতে নিজ বাড়িতে এসে বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সাথে বারবিকিউ পার্টিতে অংশ নেয় সে। এসময় বারবিকিউসহ বিরিয়ানি খাবার পর অসুস্থত হয়ে পড়লে তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বন্ধুরা। 

সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সাজেদুল বারি শাকিল, আশিকুর রহমান ও সাব্বিরসহ নিহত মিজানুরের ৬ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি