ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

লাউয়াছড়া বন থেকে নারীর কংকাল উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৭, ২৫ জানুয়ারি ২০২২

নিখোঁজের ছয় মাস পর মৌলভীবাজারের লাউয়াছড়া বন থেকে এক নারীর কংকাল উদ্ধার করেছে পুলিশ। পাশে পড়ে থাকা কাপড় দেখে স্বজনরা শনাক্ত করেন যে, এটি হাজিরা বিবি (৪৫)র কংকাল। তিনি কমলগঞ্জ মাধবপুর ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান আসিদ আলীর বোন।

সোমবার সন্ধ্যায় বনের পাহাড়ের উপর থেকে কংকাল উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুহেল রানা জানান, লোকমুখে খবর পেয়ে সোমবার সন্ধ্যায় উপজেলার লঙ্গুরপার এলাকার পাশে লাউয়াছড়া বনের একটি পাহাড়ের উপর থেকে ওই মহিলার হাড়গোড় উদ্ধার করা হয়েছে। এ সময় পাশেই গাছে বাঁধা পাওয়া যায় তার শাড়ী। 

তিনি জানান, শাড়ি দেখে তার স্বজনরা নিশ্চিত করেন এটি হাজিরা বিবির শাড়ী। তবে, পুরো নিশ্চিত হতে আরও তদন্ত প্রয়োজন।

পুলিশ জানায়, গত বছরের ২৭ জুলাই হাজিরা বিবির নিখোঁজের অভিযোগে কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী হয়।

এ ব্যাপারে কমলগঞ্জ মাধবপুর ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান আসিদ আলী জানান, তার বোন হাজিরা বিবি আনুমানিক ৬ মাস আগে ভোরে নামাজ পড়ে বাড়ির পাশবর্তী টিলাগাঁওয়ের উদ্দ্যেশে রওয়ানা হন। এরপর আর বাড়িতে ফেরেননি। এ ঘটনায় তারা কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন। 

তার বোনের স্বামী নেই, শুধু এক ছেলে আছে। পারিবারিকভাবে তাদের কিছু শত্রু আছে। বোনকে তারাই হত্যা করে থাকতে পারেন, ধারণা করছেন চেয়ারম্যান আসিদ আলী।

তিনি জানান, সোমবার সন্ধ্যার একটু আগে ঘাস কাটতে গিয়ে গ্রামের একলোক গাছে কাপড় বাঁধা দেখতে পেয়ে গ্রামে খবর দেয়। এরপর তাদের পরিবারের লোকেরা গিয়ে দেখেন ওই কাপড় তার বোনের। নিচে পড়ে আছে কংকাল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি