ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে রেলওয়ে স্টাফদের কর্মবিরতি ও বিক্ষোভ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৯, ২৫ জানুয়ারি ২০২২

আগামী ৩০ জানুয়ারীর মধ্যে রেলওয়ে রানিং স্টাফদের মাইলেজ জটিলতা নিরসন এবং অর্থ মন্ত্রণালয়ে প্রকাশিত কালো আদেশ 'খ ও গ' বাতিলের দাবিতে রাজবাড়ীতে রানিং স্টাফ কর্মচারীদের কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী রেলওয়েরানিং স্টাফ সংগ্রাম পরিষদ (লোকোমাস্টার গার্ড টিটিই)র আয়োজনে রাজবাড়ী রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এ কর্মসূচি পালিত হয়।

এতে রাজবাড়ী রেলওয়ে রানিং স্টাফ সংগ্রাম পরিষদ (লোকোমাস্টার গার্ড টিটিই)র সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, গার্ড কাউন্সিল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আব্দুর রউফ দিদার, রাজবাড়ী লোক রানিং স্টাফ পরিষদের সাধারণ সম্পাদক শরিফুর রহমান, রাজবাড়ী রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক (লোকো মাস্টার) সরোয়ার আলম, রাজবাড়ী গার্ড কাউন্সিল জেলা শাখার সভাপতি নুরুল ইসলাম।

এসময় বক্তরা বলেন, আগামী ৩০ জানুয়ারীর মধ্যে রেলওয়ে রানিং স্টাফদের মাইলেজ জটিলতা নিরসন এবং অর্থ মন্ত্রণালয়ে প্রকাশিত কালো দেশ 'খ ও গ' বাতিল করতে হবে। অন্যথায় ৩১ জানুয়ারী থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট পালন করবেন। তারা চাকরি করতে চান। কিন্তু কিছু চক্রান্তকারিরা রেলকে অচল করতে ষড়যন্ত্র করছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি