ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে ট্রাক-প্রাইভেটকার সংর্ঘষে নিহত ৩

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৮, ৩১ জানুয়ারি ২০২২

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেলক্রসিং এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পথে ইউপি সদস্য মারা যান। এতে আহত হয়েছেন আরও ২ জন।

রোববার রাত ৮টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। আহতদের উদ্ধার ক‌রে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডিকেল ক‌লেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়েছে।

নিহতরা হলেন ফরিদপুর সদর উপজেলার মাছচর ইউনিয়নের খলিলপুর এলাকার সোহরাব উদ্দিন সরদারের ছেলে কামরুজ্জামান হিটু (৪০), একই এলাকার জলিল মৌলভীর ছেলে মাসুদ মৌলভী (৪৫) এবং আকবর মাস্টা‌রের ছে‌লে ও মাছচর ইউপির ৩নং ওয়ার্ড সদস‌্য আলিমুজ্জামান আলিম (৫০)।

আহত হয়েছেন খলিলপু‌রের মৃত আজি‌জুল হকের ছেলে জিএম মো‌র্শেদ প্রিন্স (৫০) ও রাজবাড়ীর সুলতানপুরের রওশন ব‌্যাপারীর ছেলে শামীম ব‌্যাপারী (৩৫)।

হাইও‌য়ে পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থে‌কে ব‌্যবসায়ীক কাজ শে‌ষে এক‌টি প্রাই‌ভেটকারে করে ৫ জন ফ‌রিদপুর মাছচর এলাকায় ফির‌ছি‌লেন। প‌থিম‌ধ্যে রাজবাড়ী নিমতলা রেলক্রসিং এলাকায় এক‌টি বড় ট্রাকের পেছ‌নে ধাক্বা দেয়। এতে ঘটনাস্থ‌লেই মারা যায় হিটু ও মাসুদ মৌলভী এবং ফরিদপুর নেবার প‌থে মারা যান আলিমুজ্জামান। 

দুর্ঘটনার পর ট্রাকটি পা‌লিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন আহলাদীপুর হাইও‌য়ে থানার ওসি দো‌লোয়ার হো‌সেন জানান, ট্রাক-প্রাইভেটকার সংর্ঘষে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের প‌রিচয় শনা‌ক্তের পর মরদেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি