ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের ৩ যাত্রী নিহত

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৩, ২ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১১:১৫, ২ ফেব্রুয়ারি ২০২২

দিনাজপুরের বিরামপুরে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কায় প্রাইভেটকারের চালকসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দেবার জন্য জয়পুরহাট যাচ্ছিলেন।

বুধবার সকাল ৭টার দিকে বিরামপুর রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে সে পার্বতীপুরের মধ্যপাড়া এলাকার হালিম সাহার ছেলে হাফিজুর রহমান সাহা(৪০)। বাকি দুজনের নাম পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকালে প্রচণ্ড ঘনকুয়াশা থাকায় রেলগেট দেখা যাচ্ছিল না। আবার রেলগেটে কোন গেটম্যানও ছিল না। এসব কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

তবে গেটম্যান সাইফুজ্জামান জানান, রেলগেটের বেরিয়ারটি দুই-তিন দিন থেকে নষ্ট রয়েছে। চেইন টানা ছিলো। কিন্তু দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারের চালক ওভারটেক করে রেল গেটের উপর উঠে যায়, ফলে দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। 

নিহত তিনজনই পার্বতীপুরের মধ্যপাড়া পাথর খনিতে কাজ করেন। তারা ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দেবার জন্য জয়পুরহাট যাচ্ছিলেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, সকালে বিরামপুর রেলগেটে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে একটি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। জানতে পারি যে, ঢাকা থেকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেলগেটের কাছাকাছি এলে জয়পুরহাটগামী একটি প্রাইভেটকার রেলক্রসিংয়ের উপরে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের চালকসহ কারের ২ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

রেলওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি