ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শার্শায় দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩১, ৩ ফেব্রুয়ারি ২০২২

দুই শিশু সন্তানকে নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে দীর্ঘ ১৫ দিন যাবত নিখোঁজ রয়েছেন যশোরের শার্শা উপজেলার নাভারন দক্ষিন বুরুজ বাগান গ্রামের শরীফা খাতুন ওরফে স্বপ্না (৩২) নামে এক গৃহবধূ।

গত ১৯ জানুয়ারী ছেলে শরিফুল ইসলাম সজিব (১১) ও সাইফুল ইসলাম সৌরভ (৬) নামে দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। নিখোঁজ শরীফা বেগম ওরফে স্বপ্না শার্শার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের কামাল হোসেনের স্ত্রী এবং নীলফামারী জেলার বাদিয়ার মোড় এলাকার অনিল রায়ের মেয়ে। এ ঘটনায় কামাল হোসেন স্ত্রী ও দুই সন্তানের নিখোঁজের বর্ণনা দিয়ে গত ২২
জানুয়ারী শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং-৮৭২।

নিখোঁজ গৃহবধূর স্বামী কামাল হোসেন বলেন, ঘটনার দিন সকালে নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরিতে কাজের উদ্দেশ্যে দুই ছেলেকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে সারাদিনের মধ্যে ফিরে না আসায় খোঁজ খবর নেওয়া শুরু করি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও আমার স্ত্রী ও দুই সন্তানের কোন সন্ধান না পেয়ে মানষিক ভবে হতাশ হয়ে পড়ি। ঘটনার পর থেকে দুইদিন আরো খোঁজাখুঁজির পর না পেয়ে প্রশাসনিক সহযোগিতা পেতে গত ২২ জানুয়ারি তারিখে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ (সাধারণ ডায়েরি) করেছি। আমি আমার স্ত্রী ও দুই সন্তানকে ফিরে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।

শার্শা থানার পরিদর্শক তারিকুল ইসলাম জানান, স্ত্রী সন্তান নিখোঁজের বিষয় নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ সংক্রান্ত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। স্ত্রী ও দুই সন্তানকে কেউ সন্ধান পেলে ০১৮৫২৫৬৩৭৬০ মোবাইল নাম্বারে সার্বিক যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন কামাল হোসেন।

উল্লেখ্য ১৪ বছর আগে কামাল হোসেন নীলফামারীতে কাজ করার সময় অনিল রায়ের মেয়ে শরীফা বেগম ওরফে স্বপ্নার সাথে বিয়ে হয়। ধর্মান্তরিত হয়ে শরীফা বেগম নাম রাখেন। তারপর গ্রামের বাড়ি শার্শার দক্ষিণ বুরুজ বাগান গ্রামে এসে বসবাস করেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি