ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

নদী থেকে উদ্ধার বৃদ্ধার পরিচয় মিলেছে

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫, ৪ ফেব্রুয়ারি ২০২২

নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে উদ্ধার অজ্ঞাত বৃদ্ধার ভাসমান মরদেহের পরিচয় পাওয়া গেছে। ওই বৃদ্ধার পরিচয় নিশ্চিত করেছেন তার নাতি সজল মণ্ডল।

গত মঙ্গলবার উদ্ধার হওয়া মৃত বৃদ্ধার নাম পাতাজান বেগম। তার বয়স ৭০ বছর এবং পার্শ্ববর্তী লালপুর উপজেলার ২নং ঈর্শ্বদী ইউনিয়নের শিবনগর কাজিপাড়া গ্রামের মৃত হুজুর আলীর স্ত্রী।
 
নাতি সজল মণ্ডল জানান, প্রায় ১৫ দিন আগে হঠাৎ করেই তার নানি হারিয়ে যান। আশেপাশে খোঁজ করে এমনকি মাইকিং করেও তাকে পাওয়া যায়নি। পরে জানতে পারি বাগাতিপাড়ায় এ রকম একজন বৃদ্ধার মৃতদেহ পাওয়া গেছে। ওই খবরের সূত্র ধরে বৃহস্পতিবার বিকালে ওই এলাকায় গিয়ে স্থানীয় এক সাংবাদিকের মোবাইলে ভিডিও দেখে তাকে চিনতে পারি। 

তিনি আরও জানান, তার নানি প্রায় দুই বছর আগে মানসিক রোগে আক্রান্ত হন। মাঝে মধ্যেই বাড়ি থেকে বের হয়ে যেতেন। খোঁজাখুজি করেও তাকে পাওয়া যেত না। আবার তিনি নিজেই বাড়ি ফিরে আসতেন। 

ওই বৃদ্ধার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম খবরটি নিশ্চিত করে বলেন, বৃদ্ধার নাতি পরিচয়ে সজল নামে একজন থানায় এসেছিলেন। তার দেয়া বিবরণ এবং তার কাছে থাকা পাসপোর্ট সাইজের ছবি দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায় যে ওই মৃত্যু বৃদ্ধা তার (সজলের) নানি। 

এই পরিচয়টি যাচাইয়ের মাধ্যমে সম্পূর্ণভাবে নিশ্চিত হয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এদিকে, পরিচয় পাওয়ার আগেই লাশ উদ্ধারের পরদিন বুধবার সন্ধ্যায় আদালতের আদেশে পোড়াবাড়িয়া কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি