ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

যুবককে আহত করে মোটরসাইকেল ছিনতাই 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:২০, ৭ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের কালিরহাট বাজার এলাকায় ফখরুল ইসলাম (২৬) নামের এক যুবককে পিটিয়ে আহত করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত।  

রোববার বিকেল এ ঘটনা ঘটে। আহত যুবককে স্থানীয় লোকজনের সহায়তায় নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, একই এলাকায় গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাঁর আত্মীয় আনোয়ার হোসেন সাইফুলকে (৪০) মারধর করে একটি মোটরসাইকেল, মুঠোফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় স্থানীয় একদল চিহ্নিত সন্ত্রাসী। ওই ঘটনায় তার আত্মীয় কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলা দায়েরের জের ধরে রোববার বিকালে একই সন্ত্রাসীরা কালিরহাট বাজারের পূর্ব পাশে বাতেনের দোকান এলাকায় তাঁর ওপর হামলা চালায়। হামলাকারীরা মোটরসাইকেল ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে তাকে লক্ষ্য করে প্রথমে গুলি ছোঁড়ে। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাছে লাগে। এরপর তারা আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়, বলেন ফখরুল ইসলাম।

স্থানীয়দের ভাষ্য, এলাকার কতিপয় চিহ্নিত সন্ত্রাসী কালিরহাট এলাকায় পর পর দুটি মোটরসাইকেল ও টাকা-পয়সা ছিনতাইয়ের ঘটনা ঘটায়। এতে এলাকার সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে। 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, কালিরহাট উপজেলার বাতেনের দোকান নামকস্থানে ফখরুল ইসলাম নামে এক ব্যক্তির ওপর হামলার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীরা আহত ব্যক্তির মোটরসাইকেল নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে। 

দোষীদের বিরুদ্ধে যথাযত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি