ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে শপথ নিলেন নবনির্বাচিত চেয়ারম্যানরা

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:০৪, ৯ ফেব্রুয়ারি ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।  

এসময় তিনি নব নির্বাচিত চেয়ারম্যানগণকে তৃণমূলের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত উন্নয়ন কর্মকাণ্ড দক্ষতা ও আন্তরিকতার সাথে বাস্তবায়নের আহ্বান জানান।  

এছাড়াও অনুষ্ঠানে জেলা প্রশাসক চেয়ারম্যানদের ভূমিকা ও দৈনন্দিন কর্মকাণ্ড সম্পর্কে অবগত করেন।   

শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায় ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা নির্বাচন কর্মকর্তা সফিকুল ইসলাম, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলার ২২ ইউনিয়নের মধ্যে ২০টি ইউনিয়নে চতুর্থ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০টি ইউনিয়নের মধ্যে ১৪টিতে আ’লীগ, একটিতে আ’লীগ বিদ্রোহী ও পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি