ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মৌলভীবাজারে অনুষ্ঠিত হলো কবি আড্ডা ও সম্মাননা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৪, ১২ ফেব্রুয়ারি ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে কবিদের আড্ডা ও কবি সম্মাননা। শনিবার রাতে জেলার শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এ কবি আড্ডা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান নাট্য ব্যাক্তিত্ব ভানু লাল রায়।

অনুষ্ঠানে রাজশাহী অঞ্চলের খ্যাতনামা লেখিকা ও কবি জুবাইদা পারভীন লিপিকে দেয়া হয় কবি সম্মাননা। শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শামীম আক্তার হোসেন এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সংস্কৃতিজন প্রকৌশলী এটিএম মাহফুজ, ছড়াকার অধ্যাপক অবিনাশ আচার্য্য, লেখক ও সাংবাদিক চৌধুরী ভাস্কর হোম, কবি ও সাংবাদিক অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, কবি সমিরণ দাশ, সাংবাদিক ও লেখক আহমদ ফারুখ মিল্লাদ, সাংবাদিক বিকুল চক্রবর্তী, সাংবাদিক সঞ্জয় কুমার দে ও সাংবাদিক এস কে দাশ সুমন।

এ সময় কবিদের স্বরচিত কবিতা আবৃত্তি, নিজ নিজ এলাকার সাহিত্য ও সংস্কৃতি নিয়ে আলোচনা এবং সিলেট অঞ্চলের প্রখ্যাত সংগীত শিল্পী তারেক ইকবালের সুরের র্মুছনায় সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত মুখরছিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের এ কবি আড্ডা। পরে কবিরা একে অন্যের মধ্যে বিনিময় করেন নিজেদের প্রকাশিত গ্রন্থগুচ্ছ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি