ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

সেই ঘাতক পিকআপ চালক তিনদিনের রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:০০, ১৩ ফেব্রুয়ারি ২০২২

কক্সবাজারের চকরিয়ায় ঘাতক পিকআপের চাপায় পাঁচ সহোদর নিহতের ঘটনায় চালক সাইফুল ইসলামের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে কক্সবাজারের চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেব এই রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা মালুমঘাট হাইওয়ে থানার এসআই (উপ পরিদর্শক) আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকার মোহাম্মদপুর থেকে গ্রেফতার সাইফুল ইসলামকে রবিবার দুপুরে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানির পর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেব।

গত মঙ্গলবার ভোরে সড়কের পূর্ব পাশে মৃত বাবার উদ্দ্যেশে পূজা দিয়ে বাড়ি ফিরতে একসঙ্গে রাস্তা পার হচ্ছিল ৯ ভাই-বোন। এসময় কক্সবাজারমুখি একটি পিকআপ তাদের ধাক্কা দিলে ৫ ভাই নিহত এবং ৩ ভাই-বোন আহত হন। এ ঘটনায় ওই রাতে নিহতদের ভাই প্লাবন সুশীল বাদী হয়ে চকরিয়া থানায় চালকের বিরুদ্ধে মামলা করেন। দুর্ঘটনায় আহত হয়ে এখনো চিকিৎসাধীন রয়েছেন রক্তিম সুশীল ও হীরা রাণী সুশীল। এদের মধ্যে রক্তিমের অবস্থা এখনো আশংকাজনক। শুক্রবার ধর্মীয় রীতি মতে শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি