ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কোম্পানীগঞ্জে অটোরিকশা চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৩, ১৮ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে কিশোর অটোরিকশা চালক বলরাম মজুমদার হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় বসুরহাট পৌরসভার বঙ্গবন্ধু চত্বরে ‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’ এ স্লোগানে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পরে তিনি নিহতের মা ঝর্ণা রানীর হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাবু অরবিন্দ্র ভৌমিক, কোম্পানীগঞ্জ পূজা উদযাপন প্রস্তুতি কমিটির আহবায়ক অ্যাডভোকেট শংকর ভৌমিক, কবিরহাট হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রতাপ ভৌমিক, কোষাদক্ষ গোবিন্দ চন্দ্র দাসসহ অনেকে।

বক্তারা অনতিবিলম্বে বলরাম হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। আগামী ১০ দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তার না করলে আরও কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি দুপুরে কোম্পানীগঞ্জের চরহাজারী ৪নং ওয়ার্ডের একটি ক্ষেত থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় অটোরিকশা চালক বলরাম মজুমদারের লাশ উদ্ধার করে পুলিশ। 

পরে ওই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি