ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কাশেম হত্যার প্রধান আসামি ইউপি সদস্য বেলাল গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ১৮ ফেব্রুয়ারি ২০২২

মিরসরাইয়ে ৬ বারের সাবেক ইউপি সদস্য আবুল কাশেম হত্যা মামলার প্রধান আসামি বেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আসামি বেলাল হোসেন উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
 
শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বেলাল হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মিরসরাই থানায় হস্তান্তর করে র‍্যাব।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। অধিকতর তদন্তের জন্য তার রিমান্ড চাওয়া হবে। আটক বেলালের নামে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি রাত ১০টায় উপজেলার শাহেরখালী খাল থেকে রক্তাক্ত অবস্থায় সাবেক ইউপি সদস্য আবুল কাশেম উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর ১ ফেব্রুয়ারি ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় ৩১ জানুয়ারি আবুল কাশেমের স্ত্রী বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার এজাহারভূক্ত আসামিদের মধ্যে ৩ জন এবং জড়িত সন্দেহে আরও একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি