ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নওগাঁ সীমান্তে অস্ত্রসহ বিএসএফ সদস্য আটক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৫, ২৭ ফেব্রুয়ারি ২০২২

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপ অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর এক সদস্যকে আটক করে বিজিবির কাছে হস্তান্তর করেছেন স্থানীয়রা। আটকের পর তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ধামইরহাট উপজেলার কালুপাড়া ক্যাম্পের বিজিবি সদস্যরা দিলিপ কুমার নামে ওই বিএসএফ সদস্যকে আটক করে।

বিজিবি সূত্রে জানা যায়, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্য দিলিপ কুমার ইউনিফর্ম পরিহিত অবস্থায় মদ পান করে মাতাল অবস্থায় ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়া গ্রামবাসীরা তাকে আটক করে স্থানীয় কালুপাড়া ক্যাম্পে সংবাদ দিলে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ১৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এসএম নাদিম আরেফিন বলেন, “ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্য দিলিপ কুমার মদ্যপ অবস্থায় বাংলাদেশের সীমানায় প্রবেশ করেন। এসময় স্থানীয় গ্রামবাসীরা তাকে ঘিরে ফেলে। পরে খবর দিলে তাকে উদ্ধার করে আমাদের হেফাজতে নেয়া হয়।”

তিনি আরও বলেন, এসময় তার কাছ থেকে একটি একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। রোববার বিএসএফ’র সাথে পতাকা বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি