ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মা-মেয়ে খুন: আসামির ৩ দিনের রিমান্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৪, ২ মার্চ ২০২২

নারায়ণগঞ্জে মা-মেয়েকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত যুবায়েরকে আসামি করে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেছেন পরিবারের গৃহকর্তা রাম প্রসাদ চক্রবর্তী। এদিকে আসামি যুবায়েরকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নূর মহসিনের আদালতে তাকে হাজির করে পুলিশ দশদিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করে।

এদিকে পুলিশ জানিয়েছে, ফ্ল্যাট বাসিন্দাদের ঘরের নগদ টাকা ও স্বর্ণালংকার ডাকাতির উদ্দেশ্যেই আসামি যুবায়ের ওই ফ্ল্যাটে প্রবেশ করেছিল। পরে মা ও মেয়েকে হত্যা করে তাদের স্বর্ণালংকার ডাকাতি করে পালানোর সময় ধরা পড়ে। আসামির ব্যাগ তল্লাশি করেও পাওয়া গেছে বেশ কিছু স্বর্ণালংকার। জেলা পুলিশের মো. আমির খসরু: অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)জানান, এই হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত আছে কিনা পুলিশ সে বিষয়টি তদন্ত করছে। আসামিকে রিমান্ডে এনে এ ব্যাপারে জিজ্ঞসাবাদ করা হবে।

গতকাল মঙ্গলবার বিকেলে শহরের ডাইলপট্টি এলাকায় স্বপন দাসের বাড়ির ছয়তলার ফ্ল্যাটে ছুরিকাঘাতে হত্যা করা হয় স্থানীয় ডাল ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার রাম প্রসাদ চক্রবর্তীর স্ত্রী রুমা চক্রবর্তী ও তাদের সাত মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে। খবর পেয়ে পুলিশ ফ্ল্যটে তল্লাশি করে মা-মেয়ের লাশ উদ্ধারসহ ঘটনাস্থলথেকে গ্রেফতার করে অভিযুক্ত যুবায়েরকে। তার কাছ থেকে জব্দ করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত তিনটি ছুরি। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জুবায়ের এই জোড়া খুনের দায় স্বীকার করে।
কেআই//

Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি