ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২

কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০২, ৬ মার্চ ২০২২

সুনামগঞ্জ শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে রিপা বেগম (৩০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। ঘাতক স্বামী আব্দুল হামিদ মিল্টন (৪২)কে আটক করেছে র‌্যাব। 

রোববার দুপুরে পৌর শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় এই ঘটনা ঘটে। আটক হামিদ সুনামগঞ্জ সুরমা ইউনিয়নে মঈনপুর গ্রামের লেম্বু মিয়া ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ দিন আগে স্বামী আব্দুল হামিদের সাথে ঝগড়া করে পশ্চিম তেঘরিয়া এলাকায় ভাড়া বাসা নিয়ে গুলজার আহমদ নামে এক যুবককে স্বামী পরিচয় দিয়ে বসবাস করতে থাকেন রিপা বেগম। সেই খবর স্বামী পেয়ে রোববার দুপুরে ওই বাসায় এসে স্ত্রীর সঙ্গে কলহে লিপ্ত হন। পরে ঘরে থাকা দা দিয়ে স্ত্রী মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। 

পরে স্থানীয়রা এগিয়ে আসলে স্বামী দৌড়ে পালিয়ে যায়। বাসার মালিক ৯৯৯ নম্বরে ফোন দিয়ে ঘটনাটি বললে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের বড় মেয়ে ফাহমিদা জাহান বলেন, “আমি পাশের ঘরে টিভি দেখছিলাম। হঠাৎ বাবা এসে ঘরের দরজা লাগিয়ে মায়ের সাথে কথা বলতে থাকেন। পরে মায়ের চিৎকার শুনে পাশের ঘরের খালাসহ আমরা সবাই দৌড়ে যাই। পরে বাবাকে দরজা খোলার জন্য অনুরোধ করলে বাবা দরজা খুলে দৌড়ে পালিয়ে যান এবং মাকে মাটিতে পড়ে থাকতে দেখি।” 

বাসার মালিক আরিফুর রহমান বলেন, ১৫ দিন আগে রিপা বেগম বাসা ভাড়া নিতে আসেন। স্বামী গুলজার আহমদ ও এক মেয়েকে নিয়ে থাকবেন বললে তাদের বাসা ভাড়া দেই। কিন্তু আজকে হঠাৎ তার প্রথম স্বামী এসে তাকে দা দিয়ে আঘাত করে চলে যায়। পরে আমি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে বিষয়টি জানাই।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জয়নাল আবেদীন বলেন, পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। ঘাতক স্বামীকে আটক করেছে সুনামগঞ্জ র‌্যাব।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি