ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নরসিংদীতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে আগুন, আহত ২০

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৫, ৬ মার্চ ২০২২

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় যাত্রীবাহী বাসটিতে আগুন ধরে যায়। আজ রোববার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সদরের দগরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। গুরুতর আহত ৫ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান,রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে মহাসড়কের সাহেপ্রতাপ এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার অন্য একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক হতে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী কাজী পরিবহণের একটি বাসের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ বাসের সামনের অংশে ঢুকে দুমড়ে-মুচড়ে যায় এবং বাসে আগুন ধরে যায়। মুহূর্তেই ওই আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। এ সময় বাসটির যাত্রীরা আতঙ্কিত হয়ে ছুটাছুটি শুরু করে। 

এ সময় প্রাইভেটকারের দু'জনসহ অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিট চেষ্টার পর ওই আগুন নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয় লোকজন ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহতদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি