ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইটভাটার ট্রাক্টরের চাপায় শ্রমিকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৭, ৮ মার্চ ২০২২

মেহেরপুরের গাংনীতে ট্রাক্টরের চাপায় কদর আলী (৪০) নামের এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময়ে তিনি ইট তৈরি বালি সংগ্রহ করছিলেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে গাংনী পৌর এলাকার থানা পাড়ার আস্থা ইটভাটায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কদর আলী ওই এলাকার মৃত লাল্টু মিয়ার ছেলে।

ইটভাটা শ্রমিকরা জানান, কদর আলী ইট তৈরি করার জন্য বালি সংগ্রহ করছিলেন। এসময় মাটি মেশানো ট্রাক্টর পিছন থেকে ধাক্কা দিলে চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনার পরপরই ট্রাক্টরের চালক খোরশেদ আলম পালিয়ে যান।

ইটভাটা মালিক স্বপন জানান, দুর্ঘটনা বসত মৃত্যুর ঘটনা ঘটেছে। কদর আলী দরিদ্র মানুষ এ কারণে বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখা হবে।

নিহতের স্ত্রী ফিরোজা খাতুন জানান, তার স্বামী দারিদ্রতার কারণে দীর্ঘ ১০ বছর যাবৎ বিভিন্ন ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। সংসারে একমাত্র উপার্জন করা ব্যক্তি মারা যাওয়ায় ছেলেমেয়ে নিয়ে পথে বসতে হবে বলে জানান তিনি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, কদর আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি