ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

পিতার বিবাদে প্রাণ গেল কলেজপড়ুুয়া ছেলের

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৯, ৮ মার্চ ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলার তখোলপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রমজান হোসেন রাজু নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত রাজু ফরিদপুর রাজেন্দ্র কলেজের ইসলামের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্র। 

সোমবার রাত ১১টার দিকে ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

শ্রীপুর থানা অফিসার ইনচার্জ শুকদেব রায় জানান, শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিয়ার রহমানের সাথে কালাম মাষ্টারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে তখোলপুর গ্রামের মকবুল মেম্বর ও সাবেক মেম্বর আব্দুর রউফের সমর্থকদের মাঝে মারামারি ঘটনা ঘটে। এ সময় মকুবল মেম্বরের সমর্থকরা আব্দুর রউফকে পিটিয়ে আহত করে। রোববার দুপুরে আব্দুর রউফের সমর্থকরা মকবুল মেম্বরের সমর্থকদের বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর করে। 

সোমবার সন্ধ্যায় মকবুল মেম্বরের সমর্থক আকতার হোসেন জোর্য়াদার বাড়ির সামনের দোকানে বসেছিল। এ সময় আব্দুর রউফের সমর্থকরা আকতারের উপর অর্তকিত হামলা করে। আকতার আত্মরক্ষার্থে দৌড়ে নিজ বাড়ির ভেতর প্রবেশ করলে হামলাকারীরা তার একমাত্র ছেলে রমজান হোসেন রাজু (২২)কে বাড়ির উঠানে পেয়ে কুপিয়ে আহত করে চলে যায়। 

পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাচিলাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়। 
 
রাজুর মৃতদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এ ঘটনায় ফারুক নামে একজনকে পুলিশ আটক করেছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি