ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নরসিংদীতে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার 

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০০:১১, ১০ মার্চ ২০২২

নরসিংদীর নজরপুরে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী ইয়াছিন মিয়া (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব। প্রযুক্তির সহায়তা এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর অভিযানিক দল বুধবার (৯ মার্চ) দুপুরে সদর উপজেলার করিমপুর দক্ষিনপাড়া থেকে তাকে গ্রেফতার করে। 

এসময় তার কাছ থেকে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তার কৃত ইয়াছিন মিয়া নজরপুর এলাকার হারুন মিয়ার ছেলে। বুধবার দুপুরে 
র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের কোম্পানী কামান্ডার মো. তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

গত মঙ্গলবার (৮ মার্চ) সকালে নরজপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমি থেকে একই এলাকার হাশেম মিয়ার ছেলে রাজমিস্ত্রী দুলাল মিয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডের পর থেকেই মূল রহস্য উদঘাটনে কাজ করছিল র‌্যাব-১১। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি আভিযানিক দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুলাল হত্যার প্রধান আসামী ইয়সিন (২৫)কে পার্শবর্তী করিমপুর দক্ষিনপাড়া থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

মামলা এজহার এবং নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে দীর্ঘদিন ধরেই দুলাল মিয়ার সাথে প্রতিবেশি ইয়াছিনের জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল। এরই জের ধরে হত্যাকাণ্ডের দিন বাসা থেকে ডেকে নিয়ে পরবর্তীতে পার্শ্ববর্তী একটি পতিত জমিতে তাকে গলাকেটে হত্যা করে ইয়াছিন ও তার বাবা হারুন মিয়া। হত্যাকাণ্ডের পর থেকেই প্রধান আসামী ইয়াসিন তার বাবা হারুন মিয়াসহ সপরিবারে আত্মগোপনে ছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

একই দিন রাতে নিহত দুলাল মিয়ার বোন করিমুন্নেছা বাদী হয়ে গ্রেফতারকৃত ইয়াছিন ও তার বাবা হারুনকে আসামী করে নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি