ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বরগুনায় শিক্ষার্থীদের মান উন্নয়নে সাউন্ড সিস্টেম বিতরণ

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৬, ১৪ মার্চ ২০২২

সাউন্ড সিন্টেম তুলে দিচ্ছেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন

সাউন্ড সিন্টেম তুলে দিচ্ছেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বরগুনার বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষে সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। 

সোমবার বামনা উপজেলা কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন এই সাউন্ড সিন্টেম বিতরণ করেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, বরগুনা জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি গৌরাঙ্গ শিকদার শিবু, বামনা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণ কর্মকার, হিন্দু-বৌদ্ধ-খৃষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি অঞ্জন চ্যাটার্জি।

এছাড়া পাথরঘাটা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কর্মকার, শ্রীগুরু সংঘ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি পরিমল কর্মকার, বামনা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্ঠান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মানিক কুমার পংকজ। 

সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দও। 

বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলার ২৪টি মন্দিরে শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষে জেলা পরিষদের অর্থায়নে এই সাউন্ড সিস্টেম বিতরণ হয়েছে। 

২০২০-২০২১ অর্থ বছরে বরগুনা জেলা পরিষদ থেকে দুই লাখ টাকা বরাদ্দ দেয়া হয় এই সাউন্ড সিস্টেম ক্রয়ের জন্য। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি