ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নবাবগঞ্জে জয় বাংলা উৎসব উদযাপন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৭, ২৪ মার্চ ২০২২

‘জয় বাংলা’কে বাংলাদেশের জাতীয় স্লোগান হিসেবে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।  আর এ উপলক্ষে ঢাকার নবাবঞ্জে জয় বাংলা উৎসবের আয়োজন করা হয়।

এই উৎসবে জয় বাংলাকে জাতীয় স্লোগান করার প্রস্তাবক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানকে দেওয়া হয় গণসংবর্ধনা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সবচেয়ে বড় উপহার হিসেবে একটি স্বাধীন বাংলাদেশে দিয়েছেন। জাতির পিতার ভাষণ ইউনেস্কো স্বীকৃতি দিয়েছে। তাঁর জয় বাংলা স্লোগান আজ বাংলাদেশের জাতীয় স্লোগান হয়েছে। আর প্রধানমন্ত্রী দেশটাকে উন্নত দেশে রূপান্তরিত করেছেন। এর ধারাবাহিকতায় দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।”

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু, দোহার সার্কেল এএসপি আরিফুল ইসলামসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন কণ্ঠ শিল্পী মমতাজ বেগম, ব্যান্ড তারকা জেমস, গানবাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসসহ আরও অনেকে।

আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি