ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পাওনা টাকার জন্য ভ্যানচালক খুন, আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩২, ২৭ মার্চ ২০২২

সিরাজগঞ্জের কাজিপুরে পাওনা টাকার জন্য হোসেন আলী (৪৫) নামের এক ভ্যানচালককে খুন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোর রাতে উপজেলার রৌহাবাড়ি গ্রামের ভ্যানচালক আব্দুস ছালামের বাড়িতে এই খুনের ঘটনা ঘটে। নিহত হোসেন আলী (৪৫) ওই এলাকার ফজল শেখের পুত্র। তিনি ভ্যান চালানোর পাশাপাশি চালের ব্যবসা করতেন। 

ঘটনার পর থেকেই আব্দুস ছালাম পলাতক রয়েছেন।

এদিকে হত্যাকাণ্ডের এ ঘটনায় রোববার সকালে ছালামের স্ত্রী রুবি খাতুন (৪৫), মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুন (২৩) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে একটি চাকু জব্দ করা হয়েছে।

প্রাথমিকভাবে আব্দুস ছালামের মেয়ে রাহা খাতুন জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে হোসেন ও তার বাবার মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে হোসেন মারা যান।

অপরদিকে নিহত হোসেন আলীর পুত্র মিলন মিয়া জানান, চালের টাকা পরিশোধ করার কথা বলে ছালাম আমার বাবাকে ডেকে নিয়ে হত্যা করেছে। কয়েকদিন আগেও বাবার সাথে ছালামের এ নিয়ে বিবাদ হয়েছিল।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানিয়েছেন, মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিচলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি