ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

স্কুলছাত্রীর হাত বাধা লাশ উদ্ধার, কলেজছাত্র আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৪, ২৯ মার্চ ২০২২

সাতক্ষীরার কলারোয়ায় গলায় ওড়না পেচানো ও হাত বাধা অবস্থায় এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কলেজছাত্র আব্দুর রহমান (২২)কে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার ৬টার দিকে ইউপি সদস্য মশিয়ার রহমানের দেওয়া তথ্যের ভিত্তিতে জালালাবাদ গ্রামের দিঘের পাড় এলাকা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ছাত্রীর সঞ্চিতা হোসেন সেজুতি (১৫) ওই এলাকার গার্মেস কর্মী সোহরাব হোসেন পলাশের কন্যা।

মেয়ের পিতা পলাশ জানান, রোববার রাত ৮টার পর থেকে সেজুতিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে রাতে কলারোয়া থানায় একটি জিডি করা হয়। সোমবার সকালে বিদ্যুৎ মিস্ত্রী ইসমাইল হোসেন ফোনের মাধ্যমে জানতে পারি আলতাফ হোসেনের কুল বাগানের ড্রেনে হাত ও গলায় ওড়না পেচানো অবস্থায় মেয়ের লাশ পড়ে রয়েছে। 

মেয়ে হত্যার বিচার দাবি করেন তিনি। 

সেজুতির দাদী রাবেয়া খাতুন জানান, গলা ও হাত বাধা ওড়না তার নাতনীর নয়। এই ওড়নাটি অন্য কারোর হবে। পাশের বাড়ির আব্দুর রহমান নামে এক ছেলের সাথে তার প্রেম চলছিল। এ নিয়ে একবার থানায়ও সালিশ হয়েছে। 

এ ঘটনায় ওই এলাকার কৃষক আলতাফ হোসেনের কলেজপড়ুয়া ছাত্র আব্দুর রহমান (২২)কে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। 

থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। 

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, কিছু আলামত পেয়েছি। তদন্তের স্বার্থে এই মুহূর্তে বলা যাবে না। অপরাধীরা যেই হোক তাকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি