ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০১, ২৯ মার্চ ২০২২

নিহতের স্বজনের আহাজারি

নিহতের স্বজনের আহাজারি

নোয়াখালী পৌরসভার মাইজদী হাউজিং এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় সামিউল ইসলাম নাদিম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে হাউজিং সেন্ট্রাল সড়কের লেবুর দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিশু সামিউল ইসলাম নাদিম জেলার চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের দেলিয়াই গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে। সে হাউজিং ইকরা মডেল মাদ্রাসার নার্সারি শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাউজিং সেন্ট্রাল সড়কের একটি বাসায় ভাড়া থাকত নাদিমের পরিবার। প্রতিদিনের মতই সকালে মাদ্রাসায় যায় নাদিম। সকাল সাড়ে ১১টার দিকে মাদ্রাসা ছুটির পর বাসায় ফেরার পথে লেবুর দোকান এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগতির ব্যাটারি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় নাদিম। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি আমাদের অবগত করেনি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি