ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীকে হাতুড়ি পেটা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৭, ৭ এপ্রিল ২০২২

শিক্ষার্থী রিফাত

শিক্ষার্থী রিফাত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে রিফাত (১৫) নামে এক শিক্ষার্থীকে হাতুড়ি পেটা করেছে সন্ত্রাসীরা।

আহত শিক্ষার্থী রিফাত জানান, বুধবার দুপুরে স্কুলে গণিত ক্লাসের পর রসায়ন ক্লাস শুরুর আগে ক্লাসে ঢুকে চৌবাড়ী গ্রামের হাবিব ও মধুর নির্দেশে আরিফ, আফজাল ও আশিকসহ আরও কয়েকজন। এরপর তারা হঠাৎ করে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে অতর্কিত আঘাত করে। 

পরে শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। রিফাত চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ও চৌবাড়ী গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) স্বপন কুমার দাস জানান, কয়েকজন তরুণ শ্রেণিকক্ষে ঢুকে দশম শ্রেণির ছাত্র রিফাতের ওপর অতর্কিত হামলা করে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি হওয়ায় তাকে বিষয়টি অবগত করা হয়েছে বলে জানান তিনি।

অভিযুক্ত হাবিব মুঠোফোনে অভিযোগ অস্বীকার করে জানান, শিক্ষার্থীর ওপর হামলা করার ব্যাপারে আমি কিছু জানি না। ঘটনার সময় আমি টাঙ্গাইলে ছিলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মেরিনা সুলতানা জানান, ক্লাসে ঢুকে শিক্ষার্থীকে হাতুড়ি পেটানোর বিষয়টি শুনেছি। ওই শিক্ষার্থীর পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। 

তাছাড়া বিদ্যালয়ের পক্ষ থেকেও এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ইউএনও।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি