ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নওগাঁয় কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫২, ৮ এপ্রিল ২০২২

নওগাঁর ধামইরহাট উপজেলার আলতাদিঘী শালবন এলাকায় ঘাস কেটে বাড়ি ফেরার পথে এক কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। তিন বখাটে মিলে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। 

এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযুক্তদের মধ্য থেকে রাসেল হোসেন (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাসেল উপজেলার উমার ইউনিয়নের অমরপুর হটাৎপাড়া গ্রামের জামিরুল ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ জানায়, গত বুধবার উপজেলার অপরপুর গ্রামের ওই কিশোরী পাশ্ববর্তী আলতাদিঘী শালবন জাতীয় উদ্যান এলাকায় গরু-ছাগলের জন্য ঘাস কেটে বাড়িতে ফেরার পথে সন্ধ্যার কিছু আগে একই এলাকার মুক্তার হোসেন (২৬), মানিক হোসেন (১৯) ও রাসেল হোসেন (২৪) ওই কিশোরীর পথ আটকে তাকে বনের মধ্যে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের দাদা বাদী হয়ে ওই তিনজনকে আসামী করে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করে। 

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে রাসেলকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি