ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

উত্যক্তকারীকে গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৪, ১০ এপ্রিল ২০২২ | আপডেট: ১৬:১০, ১০ এপ্রিল ২০২২

বাগেরহাটের মোরেলগঞ্জে এক ছাত্রীকে উত্ত্যক্ত ও যৌন হয়রানির বিচার না পেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

রোববার (১০ এপ্রিল) বেলা ১১টায় মোরেলগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এ মানবন্ধন মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধন শেষে শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে তারা।

বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাননি তারা।
 
এর আগে গত ২ এপ্রিল মোরেলগঞ্জ বারুইখালি এলাকার বখাটে মোঃ ফিরোজ বেপারী (২০) মোরেলগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে। পরের দিন ৩ এপ্রিল এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন। কিন্তু ৮ দিন পার হলেও এ ঘটনায় কোন প্রকার ব্যবস্থা না নেওয়ায় শিক্ষার্থীরা আন্দোলনে নামেন।

শিক্ষার্থীরা বলেন, ২ এপ্রিল বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ৮ম শ্রেণির এক ছাত্রী ইভিটিজিংয়ের শিকার হন। ঘটনার ৮ দিন পার হলেও এ ঘটনায় কোন প্রকার আইনগত ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ। 
   
মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, ইভিটিজিংয়ের বিষয়ের অভিযোগটি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ইভটিজারকে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশকে বলা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি