ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

নাটোরে হাতেনাতে ৩ ছিনতাইকারী আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭, ১১ এপ্রিল ২০২২

নাটোরে রমিজুল ইসলাম (২২), আল আমিন (১৯) ও মামুন হোসেন (২২) নামে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ছিনতাইকৃত একটি মোবাইল ফোন ও ২টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

সোমবার সকালে শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৫ এর একদল সদস্য। 

আটককৃত রমিজুল ইসলাম সদর উপজেলার বড়বাড়িয়া হাটুপাড়া এলাকার আবু তালেবের ছেলে, আল আমিন সিংগারদহ গ্রামের মহরম আলীর ছেলে এবং মামুন হোসেন একই গ্রামের বিরাজ হোসেনের ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। তারা পরস্পরের সহায়তায় দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মোবাইল ও সিএনজি ছিনতাই করে আসছে। 

গত ৩০ মার্চ রাত্রি ১০টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড় এলাকায় সিএনজি চালক রমজান আলীর সিএনজি ৪শ’ টাকায় ইব্রাহিমপুর যাওয়া-আসার জন্য ভাড়া করে তারা। তারা গন্তব্যে যাওয়ার পথে লক্ষীপুর পান্নার মোড় অতিক্রম করে ফাঁকা রাস্তায় সিএনজির ওই তিন আরোহী চালক রমজানকে গাড়ী থামাতে বললে সে গাড়ী না থামিয়ে দ্রুত চালাতে থাকে। 

এসময় ছিনতাইকারী দলের এক সদস্য পিছন থেকে এসে চালক রমজানের পাশে বসে পেটে চাকু ধরে এবং তাকে প্রাণনাশের হুমকি দেয়। সিএনজি দাঁড় করালে ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। 

পরবর্তীতে চালক রমজান আলী (৪১) র‌্যাব নাটোর ক্যাম্পে অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে  র‌্যাবের একটি আভিযানিক দল বিশেষ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ভিকটিমের মোবাইলসহ ছিনতাইকারীদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

এ ঘটনায় নাটোর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি