ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ১৪ এপ্রিল ২০২২

শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় পালিত হয়েছে দেশের প্রথম বেসরকারি টেলিভিশন একুশে টেলিভিশনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী। 

বৃহস্পতিবার বেলা ১১টায় এ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে আয়োজন করা হয় “একুশে টেলিভিশনের পথচলার ২২ বছর” শীর্ষক আলোচনা অনুষ্ঠান।

একুশে টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্ষীয়ান সাংবাদিক আজাদ মালিতা ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন। 

এছাড়াও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাবেক সভাপতি এ্যাড রফিকুল ইসলাম, প্রেসক্লাবের কার্যকরী সদস্য রিফাত রহমান, সাবেক সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরী ও জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহান। উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিরা।

একুশে টেলিভিশনের জন্মদিনে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন ‘একুশে টেলিভিশন দেশের প্রথম বেসরকারি টেলিভিশন। সুন্দর নিজস্ব ধারা ও চিন্তা ভাবনায় একুশে টিভি আসে নতুন যুগে নতুন বিষয় নিয়ে। এখনও একুশে টেলিভিশন তার স্বকীয় অবস্থানে রয়েছে।’

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে যেভাবে প্রশাসন, পুলিশ, সাংবাদিক, শিক্ষাবিদসহ সকলে একত্রে হতে পেরেছি এটাই বড় স্বার্থকতা।
 
পরে অনাড়ম্বর পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি