ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শার্শায় সড়কের পাশ থেকে জীবিত নবজাতক উদ্ধার

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৩৮, ১৬ এপ্রিল ২০২২

যশোরের শার্শায় একদিন বয়সের  শিশুপুত্রকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে শার্শা প্রেসক্লাবের পার্শ্বে একটি বিচালীগাদার মধ্যে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

আকরাম হোসেন নামে ওই এলাকার এক প্রত্যক্ষদর্শী জানান, রাতে প্রেসক্লাবের পাশ দিয়ে যাওয়ার সময় বিচালীগাদার মধ্যে বাচ্চাটিকে নড়াচড়া করতে দেখি। এ সময় এলাকার অন্যান্যদের সহযোগিতা নিয়ে প্রথমে বাচ্চাটিকে উদ্ধার করি এবং পরে ৯৯৯ এ কল করে পুলিশের কাছে ঘটনাটি জানায়। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

আকরাম হোসেন আরও বলেন, কে বা কারা একদিন বয়সের এই শিশুটিকে এখানে ফেলে রেখে গেছে। শিশুটির প্রকৃত অভিভাবকের যতদিন না পাওয়া যায় ততদিন তিনি শিশুটিকে লালন পালন করবেন বলে আশা ব্যক্ত করেন। আকরাম হোসেন শার্শার ইন্তাজুল হোসেনের ছেলে।

এ বিষয়ে শার্শা থানার এসআই সুরঞ্জিত জানান, ৯৯৯ এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে এসে ভর্তি করি। যেহেতু শিশুটি একদিন বয়সের সেহেতু প্রাথমিক অবস্থায় আকরাম হোসেন ও তার পরিবারের কাছে লালন পালনের জন্য রাখা হবে। 

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির প্রকৃত অভিভাবক খুঁজে পেতে আমরা তদন্ত শুরু করেছি। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি