ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পেটের ব্যাথা সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৯, ১৭ এপ্রিল ২০২২

নিহতের স্বজনদের আহাজারি

নিহতের স্বজনদের আহাজারি

সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে সামসুর নাহার (৮২) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবার বলছে পেটের ব্যাথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে চরহাসান গ্রামের ভূঁইয়ারহাট এলাকা থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সামসুর নাহার ওই এলাকার মৃত আবদুল কাদেরের স্ত্রী।

নিহতের ছেলে শামসুদ্দিন লিটন জানান, তার মা সামসুর নাহার দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। বার্ধক্যজনিত নানান জটিল রোগে ভুগছিলেন। শনিবার রাতে তরাবির নামাজ শেষ করে রাতের কোন একসময় সবার অজান্তে বসত ঘরের পাশের একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, ভোর রাতে সবাই সেহরি খাওয়ার জন্য উঠে কক্ষে গিয়ে মাকে ডাক দিলেও কোন সাড়া শব্দ না পেয়ে খোজাখুঁজি করতে থাকি। এর এক পর্যায়ে ঘরের পাশের একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পাই।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মোহাম্মদ সুলতান আজহার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মৃতদেহ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। 

ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি