ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দেবরের সঙ্গে পালিয়ে নতুন সংসার, সাবেক স্ত্রীকে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০০, ১৭ এপ্রিল ২০২২

ঘাতক সাবেক স্বামী খোকন শেখকে আটক করে পুলিশ

ঘাতক সাবেক স্বামী খোকন শেখকে আটক করে পুলিশ

লক্ষ্মীপুরে শহরবানু নামে এক নারীকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। ৩৫ বছরের সংসার ছেড়ে দেবরের সঙ্গে পালিয়ে নতুন সংসার শুরু করায় ক্ষুব্ধ হয়ে সাবেক স্বামী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে হয়েছে বলে জানায় পুলিশ।

রোবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে পৌর শহরের স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের সাবেক স্বামী খোকন আলী শেখকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত শহরবানু পঞ্চগড় জেলার দেবীগঞ্জ গ্রামের ফজর আলীর মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, প্রায় ৩৫ বছর আগে বগুড়ার বাসিন্দা মেহের আলীর ছেলে খোকন শেখ ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ গ্রামের বাসিন্দা ফজর আলীর মেয়ে শহরবানুর বিয়ে হয়। খোকন ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় কাঁচামালের (সবজি) ব্যবসায়ী হিসেবে স্ত্রীকে নিয়ে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাদের সংসারে ৩টি সন্তানও রয়েছে।

এ সুবাধে ভাইয়ের বাসায় আসা-যাওয়া করতেন তার ছোটভাই ফকির আলী শেখ। এতে করে দেবর-ভাবীর মধ্যে সখ্যতা গড়ে উঠে। এক পর্যায়ে তারা দু’জন পালিয়ে এসে লক্ষ্মীপুর শহরের সিরাজ মোল্লার বাসা ভাড়া নেন।

স্বামীকে ডিভোর্স দিয়ে নতুন সংসার শুরু করেন শহরবানু।

এমন প্রেক্ষাপটে তার সাবেক স্বামী খোঁজ নিয়ে লক্ষ্মীপুরে আসেন। এক পর্যায়ে ছোট ভাইয়ের কর্মে যাওয়ার ফাঁকে বাসায় ঢুকে শহরবানুকে ফিরিয়ে নেয়ার প্রস্তাব দেন খোকন। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে শহরবানুকে জবাই করে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন খোকন। 

এসময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। এসময় গণমাধ্যমকে তিনি জানান, ভাবীকে বাগিয়ে এনে দেবর বিয়ে করে নতুন সংসার শুরু করেন। এতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্বামী তার স্ত্রীকে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। 

নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি