ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ইউপি সদস্যের হামলায় পিতা নিহত, পুত্র আহত

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৭, ২০ এপ্রিল ২০২২ | আপডেট: ১৫:৩৮, ২০ এপ্রিল ২০২২

হিরু মেম্বার

হিরু মেম্বার

স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে নিজের লোক পরাজিত হওয়ার ক্ষোভে ইউপি সদস্য হিরু ও আনসার সদস্য মামুন নেতৃত্বে হামলায় নিহত হয়েছেন বিজয়ী সদস্য মো: শাহ আলম হাওলাদার (৫৫)। আহত হয়েছেন নিহতের ছেলে। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে এ ঘটনা ঘটে। রাতেই জিজ্ঞাসাবাদের জন্য ওই ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে রাকিব জানান, সোমবার অনুষ্ঠিত নির্বাচনে দুবাই প্রবাসী সাইফুল ও তার ক্যাডার হিরু মেম্বারের সমর্থিত প্রার্থীরা হেরে যায়। এতে ক্ষিপ্ত হয়ে পরদিন মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাড়ির কাছে ৫-৭টি মোটরসাইকেলে মহড়া দিতে থাকেন তারা। 

রাতে সে ও তার পিতা তারাবি পড়তে যাওয়ার পথে হিরু মেম্বার ও আনসার সদস্য মামুনের নেতৃত্বে নিলু, ফয়সাল, রাসেল, রানা তাদের ওপর হামালা চালায়। এসময় বাবা শাহ আলম ছেলেকে রক্ষা করতে গেলে হামলাকারীদের এলোপাথারি মারধরে আহত হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানায়, নিহত শাহ আলম হাওলাদার স্কুলটির ম্যানেজিং কমিটির নির্বাচনে সদস্য পদে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচনের পরের দিন মঙ্গলবার রাতে শাহ আলম ও তার ছেলে রাকিবের উপর ইউপি সদস্য হিরু মেম্বার দলবল নিয়ে হামলা চালায়।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক এস কে বড়াল জানান, শাহ আলমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না।

সদর থানার ওসি মো: খলিলুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। এখনও এ ঘটনায় মামলা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। 

নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি