ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গ্রাম্য চিকিৎসককে গলা কেটে হত্যা

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৮, ২৩ এপ্রিল ২০২২

রাজশাহীর চারঘাটে গ্রাম্য চিকিৎসককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের গলায়সহ শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার একটি কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম আব্দুল মান্নান (৬০)। তিনি কানজগাড়ি গ্রামে মৃত করিম মণ্ডলের ছেলে। শলুয়ার মালেকার মোড়ে তার ওষুধের দোকান রয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকালে ইফতার সামগ্রী সাথে নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান। সন্ধ্যার পরেও পাট ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন পাট ক্ষেতের পাশের কলা বাগানে লাশ দেখতে পায়। 

পরে খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

শলুয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য সাবদুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তার ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকালে দোকানে না গিয়ে নিজের পাটক্ষেতে কাজ করতে গিয়েছিলেন তিনি। পরে পাট ক্ষেতের পাশের কলাবাগান থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। রাতেই লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। নিহতের গলায়সহ শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। 

খুনিদের শনাক্ত করতে তদন্ত চলছে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি