ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গরু চোর চক্রের চার সদস্যকে গণপিটুনি 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩২, ২৩ এপ্রিল ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে গরু চোর চক্রের ৪ সদস্যকে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। 

শুক্রবার (২২ এপ্রিল) মধ্য রাতে উপজেলার ওয়াশিন গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন তাড়াশ দক্ষিণপাড়া এলাকার লিটন ফকির (৪৫), সিরাজগঞ্জ সদর থানার পাইকপাড়া এলাকার মুরাদ হোসেন (২৪), একই এলাকার আব্দুর রাজ্জাক (৪৫) এবং শাহজাদপুর থানার উল্টাডাব এলাকার সুকচাদ (৪০)।

এলাকাবাসীরা জানান, মধ্য রাতে ওয়াশিন গ্রামের আব্দুল মোমিন মাষ্টারের বাড়ির বাহিরের গেট বাহির থেকে আটকে দিয়ে একটি পিকআপসহ চার গরু চোর গোয়ালঘরে প্রবেশ করার চেষ্টাকালে মালিক টের পেয়ে চিৎকার করেন। তখন গ্রামের লোকজন চারদিক থেকে ধাওয়া করে পিকআপসহ চার চোরকে আটক করে। 

এসময় উত্তেজিত এলাকাবাসীর গণপিটুনিতে চারজন গুরুতর আহত হন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, “গরু চোর চক্রের চার সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে তাদের হাত-পা ভেঙ্গে দিয়েছে এলাকাবাসী। পরে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।” 

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

আরএমএ/এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি