ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৬, ২৮ এপ্রিল ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চারটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন। এরমধ্যে থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে একজন, ট্রাক্টরের ধাক্কায় একজন, মোটরসাইকেল-থ্রি-হুইলারের সংঘর্ষে একজন ও ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজনসহ মোট চারজন নিহত হয়েছেন। চারটি দুর্ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল ও বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (ওসি) খায়রুল ইসলাম ডন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সন্ধ্যায় রাণীশংকৈলের শহরের প্রাণিসম্পদ হাসপাতালের সামনের সড়কে হেঁটে যাওয়ার সময় থ্রি হুইলার (পাগলু) গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সালমুউদ্দিন ওরফে জাতরু (৮৪) নামে এক বৃদ্ধ দুর্ঘটনার শিকার হন। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় তিনি মারা যান। সালমুউদ্দিনের বাড়ি রাণীশংকৈল বিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে।

অপরদিকে উপজেলার কাতিহার এলাকার সুভাস রায়ের ছেলে জিসান রায় (১৭) বুধবার রাত সাড়ে ৭টায় মোটরসাইকেল নিয়ে কাতিহার বিশমাইল নামক স্থানে একটি ট্রাককে অতিক্রম করতে গেলে ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে তিনি মারা যান।  

একই উপজেলার বলিদ্বারা হঠাৎপাড়া গ্রামের আব্দুর জব্বারের ছেলে পাগলু যাত্রী লিটন আলী (২২) মঙ্গলবার রাতে বলিদ্বারা নলদিঘি নামক স্থানে থ্রি হুইলার পাগলুর সংঘর্ষে আহত হন। দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এছাড়া একইদিন রাতে উপজেলার নেকমরদ নয়া মার্কেট নামক স্থানে বালিয়াডাঙ্গী উপজেলার করিয়া কলন্দা গ্রামের আব্দুস সালামের ছয় বছরের মেয়ে শাম্মী আক্তার রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক্টরের ধাক্কায় আহত হয়। পরে ঠাকুরগাঁও হাসপাতালে নেয়ার পথে শাম্মী মারা যায়।

এ বিষয়ে রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি