ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ২

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৪, ৪ মে ২০২২

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে ২ জন নিহত ও ৫ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। বুধবার (০৪ মে) সকাল ১১টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কমলদহ এলকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লা জেলার রায়পুরের হুমায়ুন কবিরের ছেলে মো. ফয়সাল (২২), চট্টগ্রাম জেলার পটিয়ার স্বপন আচার্য্য ছেলে শান্ত আচার্য্য (২৩)। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের সিতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে আইলেন্ডে উপরে উঠে পড়ে। পরে বাসটি উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার অভিযান চালায়। পরে আহত অবস্থায় প্রায় ৭ জন যাত্রীকে উদ্ধার করে সিতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই বিপ্লব চন্দ্র নাথ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় স্বাধীন বাংলা নামের একটি বাস উল্টে ২ জন নিহত হয়েছেন এবং ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে সিতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করিয়েছে।
আরএমএ/ এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি