ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রাজশাহীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২০, ৬ মে ২০২২

রাজশাহীর বেলপুকুর এলাকায় নিখোঁজের একদিন পর রেললাইনের পাশ থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার সকালে পরিবারের সদস্যরা তার লাশ শনাক্ত করেন। পরে সিআইডির একটি টিম সুরাতহাল তৈরীর পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

নিহত কলেজছাত্রের নাম হাসিবুর রহমান সাগর (১৯)। সে বেলপুকুরিয়া গ্রামের সাহাদ আলীর ছেলে। সাগর বেলপুকুরিয়া আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

নিহত সাগরের পিতা সাহাদ আলী জানান, ঈদের পরের দিন বুধবার সাগর বন্ধুদের সঙ্গে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। বিকেলে সে আড়িতে আসে। সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। রাতেই বিভিন্ন স্থানে খোঁজাখুজি করা হয়। না পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বেলপুকুরিয়া থানায় সাধারণ ডায়রি করা হয়।

বেলপুকুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, “স্থানীয়দের কাছে খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করেন। পরে বেলপুকুর থানা পুলিশ ও সিআইডির একটি টিম লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরী ও আলামত সংগ্রহ করে। এর পর লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।”

ওসি আরও বলেন, “লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, একদিন আগেই সাগরকে অন্য কোথাও মেরে লাশ ফেলে যাওয়া হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।”
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি