ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের সভাপতি সেলিম, সম্পাদক শাকিল 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৭, ৮ মে ২০২২

দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নবনির্বাচিত কমিটিতে এলজিইডির প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. সেলিম মিয়াকে সভাপতি, ৭১ টিভির হেড অব নিউজ শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

রোববার (৮ মে) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
 
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব কৃষ্ণেন্দু সাহা, মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হরগোবিন্দ সরকার অনুপ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট আব্দুল্লাহ আবু সাইদ ও মানিকগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়েছে। 

এছাড়া সাংগঠনিক সম্পাদক সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার ল' রিপোর্টার মো. রাশিম মোল্লা, অর্থ সম্পাদক পদে ব্যাংকার খালিদ বিন ওয়াহিদ কনক, সহ-অর্থ সম্পাদক ব্যাংকার ইখতিয়ার খান পরাগ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে খালিদ হোসেন সুমন ও পদ্মা কলেজের প্রভাষক তারেক রাজিব, দপ্তর সম্পাদক পদে বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার মো. হুমায়ূন কবীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ব্যাংকার রানা ভূইয়া, সমাজ কল্যাণ সম্পাদক পদে শিক্ষানবিশ আইনজীবী মোস্তাক হোসেন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে জাফর আহমেদকে নির্বাচিত করা হয়েছে। 

এর আগে দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনঃমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এক পর্যায়ে অনুষ্ঠানটি পরিণত হয় নবীন-প্রবীনের মিলনমেলায়। গল্প আর আড্ডায় মেতে উঠেন সবাই। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক কেএম বাবর আশরাফুল হক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কবিরুল বাশার, বিশিষ্ট ছড়াকার সাইদুজ্জামান রওশনসহ দোহার-নবাবগঞ্জের বহু গুণীজন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর দোহার-নবাবগঞ্জের সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, শিক্ষক, প্রকৌশলী, সরকারি-বেসরকারি চাকরিজীবী, ব্যাংকারের সমন্বয়ে দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের আত্মপ্রকাশ হয়। এরপর ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর এই সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

এই সংগঠনের উদ্দেশ্য দোহার ও নবাবগঞ্জের পেশাজীবীদের মধ্যে একতা, শৃঙ্খলা, আন্তসম্পর্ক বৃদ্ধি করা। একইসঙ্গে সহযোগিতামূলক পরিবেশ সৃষ্টির মাধ্যমে সংগঠনের একে অপরের নানা সমস্যায় এগিয়ে আসা। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি