ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

কমোডে সন্তান প্রসব, পাইপ ভেঙে নবজাতককে উদ্ধার (ভিডিও)

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৩, ৯ মে ২০২২ | আপডেট: ১১:২৬, ৯ মে ২০২২

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে টয়লেটের কমোডে কন্যাসন্তান প্রসব করেছেন পিরোজপুরের এক নারী। সদ্যোজাত শিশুটি কমোডের ভেতর পড়ে যাওয়ার পর পাইপ ভেঙে তাকে উদ্ধার করেন বাবা।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি ওয়ার্ডে শনিবার বিকালে এ ঘটনা ঘটে। হাসপাতালের পরিচালক এইচ এম সাইফুল ইসলাম বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেছেন।

নবজাতকের বাবা একজন জেলে, মা গৃহিণী। তাদের বাড়ি পিরোজপুর জেলার স্বরূপকাঠির গণমান শেখপাড়া বাজার এলাকায়।

শিশুটির বাবা একুশে টেলিভিশনকে বলেন, “আমার স্ত্রীকে শনিবার বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়। ডাক্তার সিজার করার পরামর্শ দেন। বিকালে অপারেশনের জন্য ওষুধ কিনে ফিরে দেখি টয়লেটের সামনে ভিড়। আত্মীয়স্বজনরা কান্নাকাটি করছেন।

“লোকজন জানান, আমার স্ত্রী টয়লেটে সন্তান প্রসব করেছে। একজন আমাকে কমোডের মধ্যে হাত দিতে বলেন। আমি হাত ঢুকিয়েও কিছু পাইনি কিন্তু পাইপের মধ্যে থেকে কান্নার আওয়াজ পাচ্ছিলাম। হাসপাতালের লোকজন জানান ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়েছে। আমি কারো অপেক্ষা না করে দ্রুত কমোডের পাইপ ভেঙে মেয়েকে বের করে আনি।”

হাসপাতালের পরিচালক এইচ এম সাইফুল ইসলাম বলেন, নবজাতকটি শিশুদের বিশেষ সেবা ইউনিটে (স্ক্যানু) ও তার মা প্রসূতি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তাদের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দিতে নির্দেশ দেয়া হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি