ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্নহত্যা

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫১, ৯ মে ২০২২

প্রেমে ব্যর্থ হয়ে পিরোজপুরের ইন্দুরকানীতে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে উজ্জল (২২) নামে এক যুবক আত্নহত্যা করেছেন। 

রোববার (৮ মে) রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। পূর্ব চরবলেশ্বর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: দুলাল ফকির এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের বোন অপু জানান, তার ভাই ভারতের একটি সফটওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওখানে থাকা অবস্থায় ফেসবুকের মাধ্যমে মোড়েলগঞ্জের বলইবুনিয়া এলাকার শনিরঝড় গ্রামের নিরঞ্জন হালদারের মেয়ে স্কুলছাত্রী ইতির সাথে তার পরিচয় হয়। এরপর তাদের দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ইতিকে তার পরিবার অন্যত্র বিয়ে দেয়ার প্রস্ততি নিলে তা উজ্জলকে জানায়।

এক মাস আগে উজ্জল ভারত থেকে দেশে আসে এবং সম্পর্কের বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। পরে দুই পরিবারের মধ্যে মোবাইলে ছেলে-মেয়ের ছবি আদান-প্রদান করে অভিভাবকদের দেখান। কিন্তু মেয়ের পিতা ছবি দেখে ছেলেকে পছন্দ না করায় মেয়ের সঙ্গে যোগাযোগ বন্ধ করতে বলেন। 

এরপর গত ৫-৬ দিন যাবত মেয়ের নম্বর বন্ধ পায় উজ্জল। এ অবস্থায় যোগাযোগের জন্য ইতির পরিবারের অন্যান্য সদস্যদের সাথেও যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয় সে। পরে এ ঘটনায় মানসিকভাবে ভেঙ্গে পড়ে উজ্জ্বল।

অপু আরও জানান, রোববার রাত ১১টার কিছু আগে উজ্জ্বলকে ঘরে দেখতে না পেয়ে তার মোবাইলে ফোন দেয়। এরপর ঘরের পাশেই বাগানে তার ফোনের রিংটোন বেজে ওঠার শব্দ পান তিনি। সেখানে যেতেই  বাতাবি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাকে। 

এরপর ডাক-চিৎকার দিলে বাড়ির আশপাশের লোকজন জড়ো হয়ে গাছ থেকে নামান হয় তাকে। পরে খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে পুলিশ।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, উজ্জল (২২) নামে এক যুবক প্রেমে ব্যর্থ হয়ে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। খবর পেয়ে ওই রাতেই পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি