ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২

ঘুমন্ত স্বামীর পাশ থেকে উধাও স্ত্রী-সন্তান উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩১, ১৪ মে ২০২২

লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত স্বামীকে বিছানায় রেখে ছেলে মেহেদি হাসানকে (৬) সঙ্গে নিয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার (২৬) হঠাৎ উধাও হয়ে যান। এ ঘটনার দুদিন পর বিভিন্ন তথ্যসূত্র ধরে তাদের উদ্ধার করেছে পুলিশ।

মা-ছেলেকে উদ্ধারের বিষয়টি শুক্রবার (১৩ মে) দুপুরে গণমাধ্যমকে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ। এর আগে সকালে রামগতি উপজলার চর আলী আকবর গ্রামের হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার (১১ মে) সকালে ঘুম থেকে উঠে ছেলে হাসানকে নিয়ে তার মা রোকসানা পালিয়ে যান। পরে তারা চট্টগ্রামে এক নিকটাত্মীয়ের বাসায় উঠেন। পরে নিজ থেকেই বৃহস্পতিবার (১২ মে) রাতে ছেলেকে নিয়ে রোকসানা প্রথমে নোয়াখালী ও পরে রামগতির চারআলী আকবর গ্রামের হাজিরহাট এলাকার এক আত্মীয়ের বাড়িতে আসেন। 

সেখান থেকে তাদেরকে উদ্ধার করা হয়। 

রোকসানা উপজেলার চররমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের দিনমজুর আনোয়ার হোসেনের স্ত্রী। 

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ মে) রাতে খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা একসঙ্গে ঘুমিয়ে পড়েন। তার আগে দু’জনের কথা কাটাকাটি হয়। পরে সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ স্ত্রীকে না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন স্বামী। বিষয়টি আনোয়ার প্রতিবেশিদেরকেও জানান। 

একপর্যায়ে আশপাশের লোকজন ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পায়। ঘটনাটি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানায় তারা।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ পালিয়ে যায়। প্রায়ই তিনি এমন ঘটনা ঘটিয়ে থাকেন। তাদেরকে বাড়িতে পাঠানো হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি