ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

অন্তরঙ্গ সম্পর্কের ভিডিও ধারণ করে প্রতারণা, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০০:০০, ১৫ মে ২০২২

মোবাইলে সম্পর্কের সূত্রধরে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে বাসায় ডেকে এনে আটকে রেখে অর্ধউলঙ্গ নারীর সঙ্গে অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করা প্রতারণা চক্রের এক নারীসহ দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৫টি লিভিক স্ট্যাম্প, ব্যাংকের ৭টি চেক, ২৪টি মোবাইল ফোন, ১টি আংটি ও নগদ ৩০ হাজার টাকা জব্দ করা হয়।

শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্যগুলো নিশ্চিত করেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। গ্রেফতারকৃতরা হচ্ছেন, জেলার চাটখিল পৌরসভার গোবিন্দপুর এলাকার আবদুল লতিফ চৌধুরীর ছেলে টিপু সুলতান চৌধুরী (৪৪) ও সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পশ্চিম রাজারামপুর গ্রামের সোহেল রানার স্ত্রী তাজ নাহার আক্তার রত্না (৩৪)।

পুলিশ সুপার বলেন, গত ১২ মে বৃহস্পতিবার জেলা শহরের খন্দকার পাড়ার একটি ভাড়া বাসায় এক ব্যক্তিকে মোবাইলে সম্পর্কের সূত্র ধরে ডেকে নেন তাজ নাহার আক্তার রত্না। পরে ওই ব্যক্তিকে আটকে রেখে মারধর এক নারীর সাথে অর্ধ-উলঙ্গ ছবি, ভিডি ধারণ করে ২ লাখ ৫০ হাজার টাকা তাদের প্রদান করবে এ মর্মে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে রাখে। এসময় তার ব্যবহৃত মোবাইল ও একটি স্বর্ণের আংটি রেখে দেয়। গত ১৩ মে শুক্রবার এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার গভীররাতে মাইজদী হাউজিং এস্ট্রেটের নাভানা টাওয়ারে অভিযান চালিয়ে জব্দকৃত মালামালসহ টিপু সুলতান চৌধুরীকে ও পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশ্চিম রাজারামপুর গ্রাম থেকে তাজ নাহার আক্তার রত্নাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন করা হবে। তাদের চক্রটি অনেক বড় বলে ধারণা করা হচ্ছে। চক্রটির অন্য সদস্যদের গ্রেফতার পুলিশের অভিযান চলবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি