ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

সহপাঠীর ছুরিকাঘাতে প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৭, ১৮ মে ২০২২

পরিবারের সঙ্গে শিক্ষার্থী ধ্রুব

পরিবারের সঙ্গে শিক্ষার্থী ধ্রুব

পূর্ব বিরোধের জেরে নারায়ণগঞ্জের ফতুল্লায় ধ্রুব চন্দ দাস নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার সহপাঠীরা। 

মঙ্গলবার রাতে সদর উপজেলার ফতুল্লার ইসদাইর এ ঘটনা ঘটে। নিহত ধ্রুব চন্দ সাহা (১৫) ওই এলাকার মাদব চন্দ্রের ছেলে ও ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে ধ্রুবর সাথে পিয়াস নামে এক সহপাঠীর বাকবিতণ্ডা হয়। পরে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ধ্রুবকে ডেকে স্কুলের পাশে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা। 

পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। দ্রুত রহস্য উদঘাটন করে সকল হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। 

অপরদিকে, নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের গঞ্জকুমারিয়া গ্রামে রাতে একটি পরিত্যক্ত ইটভাটা থেকে নিখোঁজের ৪৭ দিন পর সিয়াম সরদার নামের অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহতের বাবা আবু কালাম সরদার জানান, সে অটোরিক্সা নিয়ে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় চলাচল করতো। গত ১৩ মে দুপুরে বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক রুবেল আহমেদ জানান, একটি পরিত্যক্ত ইটভাটায় মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

পরে পরিবারের লোকজন এসে সিয়ামের মরদেহ বলে শনাক্ত করে। 

এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি