ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, আটক ২ 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:০১, ১৮ মে ২০২২

কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুণী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেছে। পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হলেও ২ জন পালিয়েছে। আটক ২ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। মারা যাওয়া লাবণী আকতার (১৯) ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার এলাকার মনির হোসেনের মেয়ে।

আটককৃতরা হলো, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, গত ১১ মে লাবণী আকতার তার চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে বেড়াতে আসেন। তারা কলাতলীর বিচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল ওঠেন। হোটেলে থাকা অবস্থায় ১৪ মে অসুস্থ হয়ে পড়লে লাবনী আকতারকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। বুধবার (১৮ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি তদন্ত জানান, ওই তরুণীর সঙ্গে আসা চারজনের মধ্যে আটক ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১৫ মে পুলিশ হেফাজতে আনা হয়। তারা স্বীকার করেছে ওই তরুণীসহ তারা অতিরিক্ত মদপান করেছিলেন। পরে একই দিন ৫৪ ধারায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। মেয়েটির অভিভাবকরা কক্সবাজারে এসেছেন। তারা এখনো কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি