ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম, বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৭, ২৩ মে ২০২২

নোয়াখালী জেলা শহর মাইজদীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করছে এলাকাবাসী।

সোমবার সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় স্থানীয়রা জানান, জেলা শহরের লক্ষীনারায়ণপুর এলাকার মো. রফিকের ছেলে মো. সুজন তার স্ত্রীকে নিয়ে গত ১৭ মে বিকালে শহরের হাউজিং বালুর মাঠে বেড়াতে যান। এ সময় স্থানীয় অপূর্ব, সৈকত, ইয়াছিন আরাফাত, ফরহাদ ও আব্দুল করিমসহ সন্ত্রাসীরা সুজনের স্ত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর কথাবার্তা বলতে থাকে।

এক পর্যায়ে তারা স্ত্রীর শরীরের হাত দিলে সুজন বাধা দেয়। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে সুজনকে পুকুরে ফেলে দেয়। 

পরে আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

সমাবেশে মামলার প্রধান আসামি অপূর্বসহ সব আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় সুজনের চাচা মাসুদ শাহিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারভুক্ত দুই আসামিসহ এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান অভিযুক্ত অপূর্বসহ বাকি আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানান ওসি।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি