ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে পর্যটক নিখোঁজ

কুয়াকাটা-কলাপাড়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৩, ২৭ মে ২০২২ | আপডেট: ২১:১৬, ২৭ মে ২০২২

কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে এক পর্যটক নিখোঁজ রয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম পাশে দুই’শ গজ এগিয়ে ফিরোজ সিকদার নামে ওই পর্যটক যুবক সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন। এসময় আপন ভাগ্নে ও শ্যালকসহ তারা ৬জন এক সঙ্গে সাঁতার কাটতে নামে। একপর্যায় ফিরোজকে তারা না দেখে খুঁজতে শুরু করে এবং আশেপাশের লোকজনকে জানায়।

খবর পেয়ে কুয়াকাটা জোনের ট্যুরিস্ট পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে অবহিত করেন। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থালে হাজির হলেও নিখোঁজ পর্যটককে অনুসন্ধ্যানে তাদের কোনো তৎপরতা দেখা যায়নি। একই সাথে সৈকতে সাঁতার কাটতে নামা নিখোঁজ পর্যটকের বন্ধু মেহেদী জানান, তারা আজ সকালে কুয়াকাটা বেড়াতে এসেছিল। এরপর একসঙ্গে ৬জন সাঁতার কাটতে নামলে ফিরোজ নিখোঁজ হন। তার মতে সে ভাল সাঁতার জানতো না। 

খেপুপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইলিয়াস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবরটি অনেক বিলম্বে তারা জানতে পারায় ঘটনাস্থলে পৌঁছাতে সময় লেগেছে। তাদের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেছেন বলেও দাবি করেন। 

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের পুলিশ পরিদর্শক মো. হাসনাইন পারভেজ জানান, নিখোঁজ পর্যটককে অনুসন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে তারও কাজ করছেন। 

উল্লেখ্য, পর্যটক ফিরোজের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে। তিনি পেশায় ব্যবসায়ী এবং তার বাবার নাম মিলন সিকদার। 

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি