ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

টাঙ্গাইলে ৪টি প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল সিলগালা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৬, ২৮ মে ২০২২

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক টাঙ্গাইলে বিভিন্ন অবৈধ প্রাইভেট ক্লিনিক ও হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় চারটি প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল সিলগালা এবং আশি হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শনিবার (২৮ মে) সকালে এই অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন। 

এসময়ে সদর থানা পুলিশসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। 

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ শরিফুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক জেলা শহরের বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও হাসপাতালে তল্লাসী করা হয়। এ সময় ক্লিনিক ও হাসপাতালগুলোতে নিবন্ধন না থাকা, প্রয়োজনীয় চিকিৎসক না থাকাসহ নানা অনিয়মের অভিযোগে ডিজিল্যাব ক্লিনিক ও হাসপাতাল, শাহ আমানত ক্লিনিক ও হাসপাতাল, পদ্মা ক্লিনিক ও হাসপাতাল এবং স্বদেশ ক্লিনিক ও হাসপাতালকে সিলগালা করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে বন্ধ চারটি ক্লিনিক ও হাসপাতালকে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন বলেন, নিবন্ধন ছাড়াই শহরে যত্রতত্র বেসরকারি ক্লিনিক ও হাসপাতাল গড়ে উঠেছে। এগুলো প্রতিরোধে এ ধরণের অভিযান অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি