ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নরসিংদীতে অন্ত:সত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৬, ৩০ মে ২০২২

নরসিংদীর রায়পুরায় যৌতুকের দাবি পূরণ না হওয়ায় আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে তার শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে। 

রোববার (২৯ মে) দুপরে নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত লুৎফা বেগম (২৫) রায়পুরা উপজেলার মতিউর নগর এলাকার একরাম হোসেনের মেয়ে। আর অভিযুক্তরা হলেন নিহতের স্বামী নুরুজ্জামান মিয়া (৩৩) এবং শাশুড়ি কালা বেগম (৫০)। নুরুজ্জামান একই উপজেলার বেগমাবাদ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

নিহতের স্বজনরা জানান, সাড়ে চার বছর আগে লুৎফা বেগমের সঙ্গে পারিবারিকভাবে নুরুজ্জামানের বিয়ে হয়। বিয়ের সময় সোফা, খাট ও অন্যান্য আসবাবপত্র দাবি করে বরের পরিবার। বিয়ের কিছুদিন পর এসব দেয়ার কথা থাকলেও তা দিতে পারেনি লুৎফার পরিবার। 

আট মাসের অন্ত:সত্ত্বা লুৎফা বেগমের সাথে শনিবার রাতে যৌতুক নিয়ে তর্কে লিপ্ত হয় স্বামী নুরুজ্জামান এবং শাশুড়ি কালা বেগম। এক পর্যায়ে তারা দুজনে লুৎফা বেগমকে মারধর করেন। এসময় লুৎফার অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
 
পরে রোববার বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেচানো ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। এসময় শাশুড়ি পালিয়ে গেলেও স্বামী নুরুজ্জামানকে আটক করে পুলিশে দেয় তারা।

খবর পেয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি